October 13, 2024, 5:25 am

সংবাদ শিরোনাম
মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০

ভালোবাসা দিবসের জন্য কুমার বিশ্বজিৎ

ভালোবাসা দিবসের জন্য কুমার বিশ্বজিৎ

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

চিরসবুজ সংগীতশিল্পী কুমার বিশ্বজিৎ আগামি বছরের ভালোবাসা দিবসের জন্য নতুন একটি গান শ্রোতা-দর্শককে উপহার দিতে যাচ্ছেন। গানের শিরোনাম হচ্ছে ‘আমি বলতে তোমায় পারিনি’। এর কথা লিখেছেন, সুর সংগীতায়োজন করেছেন তরুণ মুন্সী। আগামি ভালোবাসা দিবসে বাংলা ঢোল থেকে গানটি প্রকাশ হবে বলে নিশ্চিত করেছেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক এনামুল হক। এরইমধ্যে গানটির মিউজিক ভিডিও নির্মাণে গত ২৪শে সেপ্টেম্বর বিএফডিসিতে শুটিংয়ে অংশ নিয়েছেন কুমার বিশ্বজিৎ। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন সৈকত নাসির। গত ২৫শে সেপ্টেম্বর কক্সবাজারে গানটির মিউজিক ভিডিওর দৃশ্যায়নে অংশ নেন মিম মানতাশা ও ফারহান খান রিও। ভালোবাসা দিবসের জন্য প্রকাশিতব্য এ গানটি প্রসঙ্গে কুমার বিশ্বজিৎ বলেন, তরুণ মুন্সী দীর্ঘদিন ধরেই আমার জন্য এ গানটি তৈরি করে রেখেছিলেন।

অবশেষে এটি গাওয়ার সুযোগ হলো আমার। গানের কথা এবং সুর সংগীত আমার কাছে খুব ভালো লেগেছে। দারুণ একটি গান হয়েছে। গানের কথা এবং সুর সংগীতের সঙ্গে সমন্বয় রেখে সৈকত নাসির চমৎকার গল্পের একটি মিউজিক ভিডিও নির্মাণ করার চেষ্টা করেছে। ধন্যবাদ বাংলা ঢোলের এনামুল হককে এই কাজটির সঙ্গে সম্পৃক্ত থাকার জন্য। এদিকে সম্প্রতি আহম্মেদ হুমায়ূনের সুর সংগীতে ‘বেলা অবেলা’ চলচ্চিত্রে প্লে-ব্যাক করেছেন কুমার বিশ্বজিৎ। নতুন এ গানটিও তার মনে অন্যরকম দ্যোতনা সৃষ্টি করেছে বলে তিনি অভিমত ব্যক্ত করেছেন। অন্যদিকে গেল ২১শে সেপ্টেম্বর কুমার বিশ্বজিৎ ‘গোল্ডেন ভয়েস অ্যাওয়ার্ড’-এ ভূষিত হয়েছেন। এ প্রসঙ্গে তিনি বলেন, সংগীত জীবনে এই অ্যাওয়ার্ডও অনেক বড় একটি স্বীকৃতি।

Share Button

     এ জাতীয় আরো খবর